ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জের গোপালদী পৌর মেয়রসহ ৪ জনের নামে মামলা, গ্রেফতার  ২

নারায়ণগঞ্জের গোপালদী পৌর মেয়রসহ ৪ জনের নামে মামলা, গ্রেফতার  ২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চুরির অপবাদ দিয়ে ৩ শিশুকে মারধর এবং মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) নির্যাতনের শিকার শিশুর বাবা বাদি হয়ে গোপালদী পৌরসভার মেয়র আবদুল হালিম শিকদারসহ ৪ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে, মামলা দায়েরের পরেই পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় ২ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- ২ নরসুন্দর উৎপল শীল ও দ্বীপক শীল। এদের বাড়ী রামচন্দ্রদী গ্রামে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) জেলা প্রশাসনের তাৎক্ষণিক নির্দেশে স্থানীয় সরকার শাখার উপ-সচিব আনোয়ার হোসাইন ঘটনার তদন্ত করতে আড়াইহাজার যান। সেখানে তিনি ঘটনার জন্য অভিযুক্ত মেয়র, ঘটনার শিকার শিশুদের পরিবার, ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন এবং ঘটনাস্থলগুলো সরেজমিনের পরিদর্শন করেন।

মামলায় উল্লেখ করেন, সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে তিনি লোকমুখে শুনতে পান যে গোপালদী পৌরসভার মেয়র হালিম শিকদারের পাওয়ারলুম মেশিনের যন্ত্রাংশ চুরির সময় আমার ছেলেসহ আরও ২ শিশু বায়োজিদ ও সিয়ামকে রামচন্দ্রদী বাজারে দ্বীপকের সেলুনে আটকে নির্যাতন করছে। খবর পেয়ে আমি ও অপর ২ শিশুর অভিভাবকরা ঘটনাস্থল দ্বীপকের সেলুনে গিয়ে দেখতে পাই ৩ শিশুরই মাথার চুল এবড়ো-খেবড়ো করে কাটা এবং তিন জনের হাত রশি দিয়ে বাঁধা। তাদের মারধর করা হয়েছে। বাজারের অন্যদের সহায়তায় ৩ শিশুকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি।

এদিকে, মেয়র হালিম সিকদার বলেন, ঘটনাটি ছিল ভুল বুঝাবুঝি। পরে মিমাংসা হয়ে গেছে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহারনামীয় ২ আসামী গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

চুরি,অপবাদ,মামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত